মেলবেটে ভার্চুয়াল ক্রীড়া বাজি

প্রতিটি বাজিকর এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছে যখন বুকমেকারের অফিসে বাজি ধরার মতো কিছুই নেই। বিশেষ করে যখন লাইভ ম্যাচের কথা আসে। এই ধরনের পরিস্থিতিতে, একটি সহজ নিয়ম আছে – যে কোনও মূল্যে বাজি ধরার প্রলোভনে দেবেন না। আপনার সিদ্ধান্ত ভারসাম্যপূর্ণ হওয়া উচিত, এবং ইভেন্ট এবং বাজির পছন্দ শুধুমাত্র খেলার ইচ্ছার উপর ভিত্তি করে করা উচিত নয়।

ভার্চুয়াল ক্রীড়া বাজি

এই সব পর্যবেক্ষণ করে, জুয়া সফ্টওয়্যার বিকাশকারীরা একটি নতুন জুয়া নির্দেশনা নিয়ে আসতে সক্ষম হয়েছিল। এখন আমরা ভার্চুয়াল স্পোর্টস সম্পর্কে কথা বলছি। এই কুলুঙ্গি esports সঙ্গে বিভ্রান্ত করা উচিত নয়। ভার্চুয়াল বেট হল কম্পিউটার-জেনারেটেড ভার্চুয়াল ইভেন্টে বাজি রাখা। এস্পোর্টে, লোকেরা এখনও দল এবং চরিত্রগুলি নিয়ন্ত্রণ করে।

আজ, অনেক বিভিন্ন বেটিং সাইট তাদের নির্বাচনে ভার্চুয়াল বেটিং অন্তর্ভুক্ত করেছে। এর জন্য অনেক কারণ রয়েছে, অবশ্যই, সবসময় পর্যাপ্ত লক্ষ্য নাও থাকতে পারে, এমনকি লাইভ বেটিংয়েও না, এবং ভার্চুয়াল অবজেক্টে বাজি ধরা একটি দ্রুত এবং সত্যিই সহজ খেলা।

মেলবেট তাদের বাজি্র পরিসরের জন্য ভার্চুয়াল স্পোর্টস নিয়েছে এবং আপনি বেটিং সাইটের মাধ্যমে ভার্চুয়াল স্পোর্টসে বাজি ধরতে পারেন। এমনকি আপনি ভার্চুয়াল ফুটবল, মৌলিক ফুটবল স্টেডিয়াম, বাস্কেটবল, টেনিস, রেভস এবং গ্রেহাউন্ডে বিশ্বকাপে বাজি ধরতে পারেন। আপনি যাইহোক এই ভার্চুয়াল বাজি সম্পর্কে উত্তেজিত না হলে, অন্তত দেখতে এবং কেমন লাগে তা নিয়ে পরীক্ষা করার চেষ্টা করুন। এগুলি নতুনদের জন্যও সুপারিশ করা যেতে পারে যারা বাজির জন্য প্রয়োজনীয় সমস্ত ধরণের পরিসংখ্যান এবং অন্যান্য জিনিস ছাড়াই বাজিতে তাদের নিজস্ব জ্ঞান পরীক্ষা করতে চান৷

ভার্চুয়াল টাকা বাজি কি?

ভার্চুয়াল স্পোর্টসে বাজি ধরা যেকোনো খেলার ইভেন্টে বাজি ধরার সমান। এইভাবে, প্রথমত, আপনাকে অবশ্যই আমাদের বুকমেকারের ভার্চুয়াল স্পোর্টস বিভাগে যেতে হবে এবং আপনি যে খেলায় বাজি ধরতে যাচ্ছেন সেটি বেছে নিতে হবে। এর পরে, ভার্চুয়াল খেলা লোড হবে এবং আমরা উপলব্ধ বাজির তালিকা দেখতে পাব, যে কোনও ইভেন্টের মতো। উদাহরণস্বরূপ, ফুটবলে, আপনি 1X2, ওভার/আন্ডার ইত্যাদিতে বাজি ধরতে পারেন, রেসে আপনি বিজয়ীর উপর বাজি ধরতে পারেন।

আপনি যে বাজারে বাজি ধরতে চান তাতে ক্লিক করে আপনার বাজি নির্বাচন করুন, এবং আপনি দেখতে পাবেন যে এটি বাজি স্লিপে যুক্ত হয়েছে। আমরা পৃথকভাবে বেশ কয়েকটি বাজারে বাজি ধরতে পারি, উদাহরণস্বরূপ, 1X2 এবং 1.5 এর বেশি লক্ষ্যগুলিকে একত্রিত না করেই। একবার নির্বাচন করা হয়ে গেলে, আমরা আমাদের বাজি নিশ্চিত করি এবং আমরা যে ইভেন্টে বাজি ধরেছি তার লাইভ ভিউ অ্যাক্সেস করি, যেন এটি বাস্তব জীবনে খেলা হচ্ছে। একবার সমাধান হয়ে গেলে, বিজয়ী বাজি প্রদান করা হয় এবং আমরা আবার খেলার জন্য প্রাথমিক স্ক্রিনে ফিরে আসি।

ভার্চুয়াল টাকা পণ

ভার্চুয়াল ফুটবল বাজি

অবশ্যই, সমস্ত ভার্চুয়াল খেলার মধ্যে, এটি সবচেয়ে বেশি চাওয়া হয়। তার খ্যাতি মূলত ঐতিহ্যগত বাস্তব জীবনের ফুটবলের জনপ্রিয়তার ফল। যাইহোক, এর অনলাইন সংস্করণ অনেক দ্রুত এবং আরও গতিশীল, ম্যাচগুলি প্রায় তিন মিনিট স্থায়ী হয় এবং প্রতি পাঁচ মিনিটে অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল ফুটবলে, কোন দল বিজয়ী হবে তার উপর বাজি ধরার পাশাপাশি, আপনার কাছে গেমের স্কোর এবং কে গোল করবে তা বেছে নেওয়ার বিকল্পও রয়েছে। সাইটগুলি বেটিং প্যারামিটার হিসাবে পরিবেশন করার জন্য ভার্চুয়াল গেমগুলির মধ্যে প্রতিটি দলের শেষ পাঁচটি ফলাফল বেটরদের অফার করে।

आभासी फुटबॉल सट्टेबाजी

ভার্চুয়াল রেসিং বাজি

ঘোড়ায় চড়া ক্রীড়া মহাবিশ্বের সবচেয়ে প্রলোভনসঙ্কুল ক্রিয়াকলাপগুলির মধ্যে একটি। রেসট্র্যাক হল এক ধরনের উপাসনার স্থান, যেগুলি প্রতি সপ্তাহান্তে প্রচুর লোক মজা করার এবং অর্থ উপার্জনের উদ্দেশ্যে পরিদর্শন করে। সময়ের পরিবর্তনের সাথে সাথে আখড়াগুলিও তা করে, এবং এই কারণেই ঘোড়দৌড়ের দুর্দান্ত সার্কিটগুলি কম্পিউটার এবং স্মার্ট ডিভাইসগুলির স্ক্রিনে স্থানান্তরিত হয়েছিল। এইভাবে ভার্চুয়াল স্পোর্টস এই ধরনের ইভেন্টগুলিকে ব্যবহার করেছে, এবং সেগুলিকে বেটিং এবং সুযোগ সেক্টরের সবচেয়ে প্রলোভনসঙ্কুল এবং উত্তেজনাপূর্ণ কার্যকলাপগুলির মধ্যে একটিতে রূপান্তরিত করেছে৷

মেলবেট ভার্চুয়াল স্পোর্টস বেটিং আপনাকে প্রতিটি ঘোড়ার পরিসংখ্যান দেখতে এবং এইভাবে প্রতিটি রেসের জন্য চূড়ান্ত পূর্বাভাস বেছে নেওয়ার প্রস্তাব দেয়। একবার শেষ হয়ে গেলে, আপনি রেজোলিউশনটি জানতে পারবেন এবং আপনি আপনার বাজির ফলাফল দেখতে সক্ষম হবেন।

ভার্চুয়াল রেসিং বেটিং

ভার্চুয়াল ক্রিকেটে বাজি ধরা

মেলবেট ভার্চুয়াল স্পোর্টস বেটিং তাদের খেলোয়াড়দের ভার্চুয়াল ক্রিকেটে বাজি ধরার প্রস্তাব দেয় যা ভারতের সবচেয়ে জনপ্রিয় খেলা। ভার্চুয়াল ক্রিকেট বেটিং অপশন প্রাকৃতিক ক্রিকেটের মতই। তাদের মধ্যে কয়েকটি হল:

  • ফলাফল 
  • প্রতিবন্ধী / প্রতিবন্ধী বাজি।
  • মোট বাজি।
  • অতিরিক্ত হার।
  • বিশেষ হার।

ভার্চুয়াল ক্রিকেট বাংলাদেশ

ভার্চুয়াল স্পোর্টস বেটিং এর সুবিধা এবং অসুবিধা

মোট প্রাপ্যতা ছাড়াও নিরাপত্তা হল ভার্চুয়াল বেটের পক্ষে একটি বিষয়। কোনো ছায়াময় ফলাফল হতে পারে না, যেমনটি মৌসুমের শেষে বা বাছাই পর্বে ঘটতে পারে যখন একটি ফলাফল দুটি দলকে উপকৃত করে। এগুলি একটি খুব উত্তেজনাপূর্ণ বিকল্প, দিনে 24 ঘন্টা উপলব্ধ এবং ইভেন্টগুলির সাথে যেগুলি কয়েক মিনিটের মধ্যে সমাধান হয়ে যায় যাতে আমরা বাজি বিজয়ী কিনা তা দেখার জন্য অপেক্ষা করতে পারি৷ এছাড়াও, এখানে খেলাধুলার একটি ভাল পরিসর রয়েছে।

সুবিধাঅসুবিধা
২৪ ঘন্টা উপলব্ধএকেবারে নির্বিচারে
খেলাধুলার ভিন্নতাকোন কৌশন নেই
ডেমো মোডবিভ্রান্তিকর মতভেদ
তীব্র ও উত্তেজনাকরক্রিড়াবিদেরা অবাস্তব
১০০% নিরাপদ

ভার্চুয়াল স্পোর্টস বেটিং সুবিধা এবং অসুবিধা

স্কেলের অন্য দিকে, আমাদের কাছে অনির্দেশ্যতার মতো দিক রয়েছে, যেহেতু এটি একটি বাস্তব ইভেন্টের মতো একই বিশ্লেষণের অনুমতি দেয় না, তাই আমরা যদি একটি বাস্তব ইভেন্টে বাজি ধরি তার চেয়ে জয় করা আরও কঠিন। আমরা একটি কৌশল অনুসরণ করতে পারি না, কারণ ফলাফল 100% এলোমেলো হবে। এটি স্পষ্ট যে এটি নিরাপত্তার নিশ্চয়তা দেয়, তবে এটি খেলোয়াড়ের জন্য বিকল্পগুলিও হ্রাস করে। সুনির্দিষ্টভাবে এটি মতভেদগুলিকে বিভ্রান্তিকর করে তোলে কারণ কাগজে ফেভারিট এবং আন্ডারডগদের জেতার একই বাস্তব সম্ভাবনা রয়েছে, যদিও উপলব্ধ প্রতিকূলতা থেকে এটি তেমন মনে হয় না।

সংক্ষেপে, আমরা নিজেদেরকে একটি সংক্ষিপ্ত কিন্তু তীব্র গেমের সাথে খুঁজে পাই, যার সাথে আমরা দ্রুত পরিচিত হতে পারি ডেমো মোডের জন্য ধন্যবাদ এবং যা আমাদেরকে একটি ভিন্ন গেমিং অভিজ্ঞতা দেয়, স্পোর্টস বেটিং এবং ক্যাসিনোর মধ্যে অর্ধেক পথ। প্রকৃতপক্ষে, আমরা উভয়ের মধ্যে একীভূতকরণের বিষয়ে কথা বলতে পারি, যেহেতু আমরা স্পোর্টস বাজি তৈরি করছি যা একটি RNG দিয়ে সমাধান করা হবে, ঠিক রুলেট বা ব্ল্যাকজ্যাকের মতো বাজি, যদিও পরিসংখ্যানগত তথ্য বা ভিন্ন ভিন্নতার মতো সূক্ষ্মতা সহ।

ভার্চুয়াল বেট সফল হবে কি না তা কেবল সময়ই বলে দেবে, তবে এটা স্পষ্ট যে যখন স্পোর্টস অফারটি খুব বেশি উচ্ছ্বসিত নয়, বা যখন আপনি বাজি খুঁজে পান না যা আপনাকে আকর্ষণ করে, ভার্চুয়াল বেট একটি ভাল বিকল্প হিসাবে উপস্থাপন করা হয়, যেখানে উপরন্তু, আমরা বাজি ধরার সময় প্রতিযোগীদের কারো প্রতি সহানুভূতির ফ্যাক্টরকে প্রভাবিত হতে দেব না।