মেলবেট  পেমেন্ট অপশন

মেলবেট  হল একটি দ্রুত বর্ধনশীল জনপ্রিয় বেটিং পরিষেবা, এটি নির্ভরযোগ্যতা, বিশাল বেটিং, এবং অর্থপ্রদানের পরিসর এবং সহজ স্বজ্ঞাত প্রদর্শন দ্বারা চিহ্নিত। আমাদের কোম্পানির আরেকটি বড় জিনিস হল একটি মেলবেট ডিপোজিট সিস্টেম, যা একটি নির্দিষ্ট বাজারের চাহিদা মিটমাট করার জন্য তৈরি করা হয়েছে। বাংলাদেশে মেলবেট  আমানত সম্পর্কে এত বিশেষ কি? প্রথমত, আমরা স্থানীয় মুদ্রা গ্রহণ করি – টাকা, দ্বিতীয়ত, আমরা গ্রহণ করি – জাতীয় স্টার পেমেন্ট সিস্টেম পেটিএম সহ অন্যান্য সুপরিচিত পরিষেবাগুলির পুরো গুচ্ছ সহ এবং শেষ কিন্তু অন্তত নয় ৳১০০০ টাকা এর প্রথম ডিপোজিট বোনাস। মনে রাখবেন যে বাংলাদেশে মেলবেট  ন্যূনতম আমানত ৫০০ টাকা।

মেলবেট পেমেন্ট অপশন

আপনি কোনো ডিপোজিট করার আগে, আপনাকে একটি রেজিস্ট্রি পদ্ধতির মাধ্যমে যেতে হবে, যা মোটামুটি সহজ। আপনার কাছে চারটি বিকল্পের বিকল্প রয়েছে: আপনার ফোন নম্বর ব্যবহার করুন, এক-ক্লিক করুন (সবচেয়ে সহজ আপনি শুধুমাত্র আপনার মূল দেশ, মুদ্রা, এবং বোনাসের জন্য একটি প্রোমো কোড লিখুন যদি আপনার থাকে), ই-মেইল ঠিকানার মাধ্যমে এবং এর মাধ্যমে সামাজিক মিডিয়া মাধ্যমে অনুমোদন। তথ্য প্রবেশ করার সময় একটি বোনাস বিকল্প নির্বাচন করতে ভুলবেন না, কারণ আমরা তাদের বেশ কয়েকটি অফার করি। এছাড়াও, যদি আপনার কাছে থাকে তবে আপনি একটি প্রচার কোড ব্যবহার করতে পারেন, কেবল একটি সংশ্লিষ্ট ট্যাবে কোডটি প্রবেশ করান৷ শুধু মনে রাখবেন যে আমাদের পরিষেবা ব্যবহার করার জন্য আপনার বয়স ১৮ হতে হবে।

একবার আমরা প্রবেশের সমস্ত বিবরণ কভার করে ফেললে, আমরা আরও ঘনিষ্ঠভাবে মেলবেট ডিপোজিট সিস্টেমে ডুব দিতে পারি।

মেলবেট ডিপোজিট অপশন

মেলবেট ডিপোজিট বাংলাদেশের অনেকগুলি বিকল্প রয়েছে, যেগুলি আমাদের বাংলাদেশী গ্রাহকদের চাহিদা পূরণের জন্য তৈরি করা হয়েছে। আমরা মেলবেট  ডিপোজিট করার কয়েক ডজন উপায় অফার করি, যার মধ্যে রয়েছে ব্যাঙ্ক কার্ড, ই-ওয়ালেট, পেমেন্ট সিস্টেম, প্রিপেইড কার্ড এবং ক্রিপ্টোকারেন্সি। আপনি যে কোনোটি বেছে নিতে স্বাধীন, শুধু মনে রাখবেন যে আপনার ডিপোজিট সিস্টেমটি আপনার তোলার সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়া উচিত, অন্যথায় আপনার তোলার যোগফল প্রত্যাহার সিস্টেমের সাথে মানানসই হওয়ার জন্য আনুপাতিকভাবে গণনা করা হবে।

মেলবেট ডিপোজিট করার জন্য আপনাকে দীর্ঘশ্বাস ফেলতে হবে এবং আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে হবে, তারপর আপনি উপরের ডান কোণায় ডিপোজিট ট্যাবটি খুলবেন। এর পরে, আপনি আপনার জন্য অর্থপ্রদানের উপযুক্ত উপায় বেছে নিন। আপনার বেছে নেওয়া অর্থপ্রদানের বিকল্পের মাধ্যমে পরবর্তী যেকোনো পদক্ষেপের প্রয়োজন হবে।

ব্যাঙ্ক কার্ড হল এক প্রকার তাত্ক্ষণিক জমা পদ্ধতি। মেলবেট  ডিপোজিট করার জন্য আপনি ক্রেডিট এবং ডেবিট কার্ড উভয়ই ব্যবহার করতে পারবেন। ন্যূনতম আমানতের যোগফল বিভিন্ন দেশে পরিবর্তিত হতে পারে এবং কিছু ব্যাঙ্ক একটি বিশেষ ন্যূনতম সেট করতে পারে। আমরা ভিসা এবং মাস্টারকার্ড উভয়ই গ্রহণ করি। এইভাবে, কোনও পরিষেবা চার্জ প্রয়োগ করা হয় না।

আরেকটি অত্যন্ত জনপ্রিয় মেলবেট ডিপোজিট পদ্ধতি হল সরাসরি ব্যাঙ্ক ট্রান্সফার, এইভাবে আপনাকে মেলবেট অ্যাকাউন্টে স্থানান্তর করতে দেয়, মনে রাখবেন যে আপনার স্ট্যান্ডার্ড পদ্ধতির অনুমতি থাকতে হবে। মেলবেট  কোনো পরিষেবা ফি চার্জ করে না।

বাংলাদেশী গ্রাহকের জন্য সবচেয়ে প্রাসঙ্গিক হবে PayTM পরিষেবা, যা এখানে ব্যাপকভাবে ছড়িয়ে আছে। এটি একটি আমানত করার একটি সহজ উপায়, এছাড়াও কোন পরিষেবা চার্জ প্রযোজ্য নয়৷

নেটেলারও আমাদের দ্বারা গৃহীত হয়, আমানত তাত্ক্ষণিকভাবে করা হয় এবং আমাদের পরিষেবা কোনও কমিশন পরিচালনা করে না। প্রক্রিয়া সহজতর করার জন্য, মনে রাখবেন যে আপনার Neteller অ্যাকাউন্টের ই-মেইল ঠিকানা আপনার মেলবেট  অ্যাকাউন্টের সাথে মেলে। আপনার নামের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

AstroPay হল একটি ভার্চুয়াল প্রিপেইড কার্ড, যা মেলবেট -এ অর্থপ্রদানের একটি স্বীকৃত উপায়। অর্থ স্থানান্তর করতে আপনাকে আপনার কার্ড নম্বর এবং আপনার মেলবেট  ডিপোজিটে স্থানান্তর করতে চান এমন একটি অঙ্ক লিখতে হবে। টাকা অবিলম্বে উপলব্ধ করা উচিত, কোন পরিষেবা চার্জ প্রয়োগ করা হয় না।

অধিকন্তু, বাংলাদেশে মেলবেট ডিপোজিট ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে করা যেতে পারে, অন্য সবগুলির মতোই এটি তাত্ক্ষণিক এবং কোনও পরিষেবা ফি ছাড়াই। আমরা Bitcoin, Litecoin, Ethereum, Dash, এবং আরও অনেক কিছু গ্রহণ করি।

আপনি যখন প্রথমবার মেলবেট ডিপোজিট করবেন তখন আপনি একটি যাচাইকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবেন, তাই আপনি যখন রেজিস্ট্রেশন ফর্ম ফাইল করবেন তখন দয়া করে সত্যিকারের তথ্য লিখুন। আমানত এবং উত্তোলন নিরাপদ এবং নিরাপদ করতে যা করা হয়। পুরো পদ্ধতিটি অনেক সময় নেয় না এবং শুধুমাত্র একবার করা হয়।

মেলবেট বাংলাদেশ সিকিউর সকেট লেয়ার (SSL) প্রযুক্তি ব্যবহার করে, সমস্ত প্রয়োজনীয় লাইসেন্স সহ উচ্চ স্তরের নিরাপত্তা প্রদান করে, এইভাবে কোনো তৃতীয় পক্ষ আপনার ব্যক্তিগত তথ্য অ্যাক্সেস করতে পারবে না। আপনার মেলবেট ডিপোজিটের নিরাপত্তা নিয়ে চিন্তা করার দরকার নেই।

আমানত বিকল্প

মেলবেটে ন্যূনতম ডিপোজিট কত?

মেলবেট -এর একটি আদর্শ ন্যূনতম আমানত নেই, এই যোগফল বিভিন্ন অর্থপ্রদানের বিকল্পগুলির সাথে পরিবর্তিত হতে পারে। বলা হয়েছে, মেলবেটে ন্যূনতম জমার পরিমাণ নির্ভর করতে পারে আপনি যে ধরনের বোনাসের লক্ষ্য করছেন তার উপর, উদাহরণস্বরূপ, একটি এন্ট্রি বোনাসের জন্য নম্বরটি হল ১১০ টাকা, একটি ক্যাসিনো বোনাসের জন্য, এটি হল ৮৫০ টাকা৷

তার উপরে, PayTM, একজনের জন্য ন্যূনতম ৫০০  টাকা জমা দিতে হবে। AstroPay কার্ডের জন্য এটি ৮০০  টাকা, যেখানে ক্রিপ্টোকারেন্সির জন্য এটি ১ এমবি যা ৬০০ টাকার সমান। Neteller-এর জন্য, ন্যূনতম মেলবেট  জমা হবে ৭৫০ টাকা।

আপনি ঠিক কোন অর্থপ্রদানের বিকল্পটি বেছে নেবেন না কেন, মেলবেট বাজি ধরার জন্য বিভিন্ন ধরনের ক্রীড়া অফার করছে। সুতরাং, বিশ্বের সেরা এবং নিরাপদ বেটিং কোম্পানি মেলবেটে জয়েন করার জন্য একটি যাত্রা শুরু করুন৷ একটি আমানত করতে দ্বিধা করবেন না, কারণ টন গেম এবং লক্ষ লক্ষ টাকা আপনার জন্য অপেক্ষা করছে।

ন্যূনতম আমানত

কিভাবে টাকা মেলবেটে উত্তোলন করবেন?

মেলবেট তাদের ক্লায়েন্টদের চাহিদার প্রতি অনেক মনোযোগ দিচ্ছে, তাদের সর্বোচ্চ মাত্রায় সন্তুষ্ট করার জন্য সবকিছু সম্ভব করে তুলেছে। সেই কারণে, মেলবেট সক্রিয়ভাবে টাকায় আমানত গ্রহণ করে। প্রথমে আপনার রেজিস্ট্রি প্রক্রিয়া চলাকালীন, আপনাকে আপনার অ্যাকাউন্টের মুদ্রা চয়ন করতে হবে, তাই এটির মধ্য দিয়ে যাওয়ার সময় অনুগ্রহ করে একটি উপযুক্ত মুদ্রা হিসাবে BDT(বাংলাদেশী টাকা) লিখুন৷ আপনি যদি ব্যাঙ্ক কার্ড বা ব্যাঙ্ক ট্রান্সফার ব্যবহার করেন তাহলে আপনাকে টাকায় স্থানীয় মুদ্রার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে কাজ করতে হবে, তাই সমস্ত প্রক্রিয়া টাকাতে সঞ্চালিত হয়। আপনি যদি প্রিপেইড কার্ড বা ক্রিপ্টোকারেন্সি বেছে নেন তাহলে আপনাকে সেগুলিকে টাকায় কিনতে হবে। ই-ওয়ালেটের মাধ্যমে মেলবেট ডিপোজিট করা আপনার কাছে থাকা মুদ্রার উপরও নির্ভরশীল, তাই সেই অনুযায়ী আপনার পেমেন্ট টুল বেছে নিন। অবশ্যই, একটি সুপরিচিত পরিষেবা PayTM এছাড়াও টাকার খেলায় রয়েছে, PayTM ব্যবহার করে আপনি অল্প সময়ের মধ্যে একটি মেলবেট ডিপোজিট করতে পারেন।

কিভাবে মেলবেট প্রত্যাহার করতে হয়?

আপনার মেলবেট অ্যাকাউন্ট থেকে অর্থ উত্তোলন করতে আপনি বেশ কয়েকটি বিকল্প ব্যবহার করতে পারেন, এর জন্য আপনাকে উপরের ডানদিকে অ্যাকাউন্ট বোতামে ক্লিক করতে হবে, তারপরে প্রত্যাহার করতে হবে, তারপরে অর্থপ্রদানের উপযুক্ত পদ্ধতি বেছে নিন। প্রক্রিয়ার গতি পরিবর্তিত হতে পারে, তবে সাধারণত, পুরো প্রক্রিয়াটি কয়েক মিনিট সময় নেয়।

প্রত্যাহার পদ্ধতি

মেলবেট জয়ের একটি জায়গা, সেই কারণে আমরা একটি সহজ এবং ভালভাবে কার্যকরী প্রত্যাহার সিস্টেম তৈরি করেছি। এটি আপনাকে কোনও অপ্রয়োজনীয় ফর্ম এবং ক্লিক ছাড়াই দ্রুত এবং নিরাপদ উপায়ে আপনার অর্থ পেতে দেয়৷ আপনি যে কোনো উপলব্ধ ফর্ম বেছে নিতে স্বাধীন, কিন্তু সুবিধার কারণে, জমা এবং উত্তোলন পদ্ধতি উভয়ই ভালোভাবে মিলে যায়।

জনপ্রিয় মেলবেটের মধ্যে, উত্তোলনের পদ্ধতি হল ক্রেডিট কার্ড, ই-ওয়ালেট, সহ PayTM, ক্রিপ্টোকারেন্সি এবং অনলাইন ব্যাঙ্কিং।

আপনি যদি ব্যাঙ্ক ট্রান্সফার নির্বাচন করেন তবে আপনি আপনার মেলবেট  ডিপোজিট থেকে ন্যূনতম ৩০০০ টাকা (ব্যাঙ্ক থেকে ব্যাঙ্কে আলাদা হতে পারে) নিতে পারেন, এই প্রক্রিয়াটি ডিপোজিটের মতোই, আপনি শুধু অর্থের যোগফল লিখুন এবং অন্যান্য প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন । আপনি যদি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেন তাহলে সর্বনিম্ন টাকা তোলার পরিমাণ প্রায় ৩৯০০ টাকা।

Neteller-এর জন্য, ন্যূনতম যোগফল প্রায় ৪২০ টাকা এবং সাধারণভাবে প্রয়োজনীয় তথ্যের পার্থক্যের সাথে একই ধরনের ধাপ থাকে। ক্রিপ্টোকারেন্সি সম্পর্কেও একই কথা বলা যেতে পারে, এখানে আপনার বিজয়ী বাজির যোগফল বিদ্যমান বিনিময় হার অনুযায়ী ক্রিপ্টোকারেন্সিতে স্থানান্তরিত হবে।

মুল্য পরিশোধ পদ্ধতি

আমি কি মোবাইল অ্যাপে টাকা জমা দিতে পারি?

হ্যাঁ, অবশ্যই, মেলবেট মোবাইল অ্যাপ্লিকেশনে, পুনঃপূরণ এবং তহবিল উত্তোলনের সমস্ত কার্যকারিতা বুকমেকারের মূল সংস্করণের মতো পাওয়া যায়।

মেলবেট বেটিং সাইট কি PayTM গ্রহণ করে?

মেলবেটকে যা অন্যদের থেকে আলাদা করে তা হল আমরা PayTM একটি জনপ্রিয় বাংলাদেশী পেমেন্ট সিস্টেমকে গ্রহণ করি। আপনি জমা এবং উত্তোলন উভয়ই করতে পারেন, এটি একটি মেলবেটে পরিচালনা করার একটি দ্রুত এবং সহজ উপায়। আপনি যদি টাকা লেনদেনের জন্য Paytm ব্যবহার করেন এবং আপনার মেলবেট অ্যাকাউন্টে টাকা যোগ করতে চান। ডিপোজিট পদ্ধতি বেছে নেওয়ার সময় PayTM-এ ক্লিক করুন, যা প্রয়োজনীয় তথ্য পূরণ করে এবং জমার যোগফল নির্দেশ করে (ন্যূনতম ৫০০ টাকা)। নিশ্চিতকরণের পরে, এটি অবিলম্বে কার্যকর করা হবে এবং বাজি করার জন্য আপনার হাতে টাকা থাকবে।

মেলবেট থেকে প্রত্যাহার করতে কতক্ষণ লাগে?

প্রত্যাহার একটি সামান্য দীর্ঘ প্রক্রিয়া, কিন্তু এটি এখনও কয়েক মিনিট সময় নেয়। ব্যাঙ্ক স্থানান্তর, ক্রিপ্টোকারেন্সি, ই-ওয়ালেট এবং বাংলাদেশে প্রিয় PayTM সহ বেশিরভাগ অর্থপ্রদানের পদ্ধতি একটি লেনদেন সম্পাদন করতে ১৫ মিনিট পর্যন্ত সময় নেয়। ব্যাঙ্ক কার্ডগুলি ৭ দিন পর্যন্ত বেশি সময় নিতে পারে। প্রক্রিয়াটিকে সহজ ও সহজ করতে এবং যতটা সম্ভব বিপত্তি এড়াতে আমরা আপনাকে বেশ কিছু অর্থপ্রদানের বিকল্প প্রদান করি। এইভাবে আপনি কার্যকরভাবে আপনার অ্যাকাউন্ট থেকে অর্থ পেতে পারেন। সামগ্রিকভাবে মেলবেট হল একটি সহজে ব্যবহারযোগ্য বেটিং পরিষেবা, যা গ্রাহকদের জন্য তৈরি করা হয়েছে। মেলবেট ডিপোজিট করার জন্য আপনাকে কোনো জটিল কাজ করতে হবে না, সরলতা, নির্ভরযোগ্যতা এবং নিরাপত্তা আমাদের জন্য অপরিহার্য। কিন্তু বাংলাদেশে মেলবেট আমানত সম্পর্কে বিশেষ কি? আচ্ছা, এখানে দুটি জিনিস: টাকা এবং পেটিএম। আমরা সর্বদা সর্বাধিক স্থানীয় সুবিধাগুলি বাস্তবায়নের চেষ্টা করে আমাদের ক্লায়েন্টদের প্রয়োজন মিটমাট করি। এখন আপনি জানেন কেন মেলবেট বাংলাদেশে এত জনপ্রিয়।

যদি টাকা না পান তখন কী করণীয়?

আপনি সবসময় সহায়তার জন্য সাপোর্ট সেন্টারে যোগাযোগ করতে পারেন।