মেলবেট ক্রিকেট বেটিং মতভেদ

ক্রিকেট একটি বিশাল অনুসারী সহ একটি দলীয় খেলা। এটি প্রাথমিকভাবে বাংলাদেশে ক্রিকেটের উচ্চ জনপ্রিয়তার কারণে, যেখানে এক বিলিয়নেরও বেশি লোক বাস করে এবং বাংলাদেশী ভক্তদের ধন্যবাদ, কিছু প্রতিবেদন অনুসারে, ফুটবলের পরে ক্রিকেট বিশ্বের দ্বিতীয় জনপ্রিয় খেলা। ম্যাচগুলি সারা বছরই হয় এবং বাজি ধরার সুযোগ প্রায় অবিরাম।

ক্রিকেট বেটিং এশিয়া, অস্ট্রেলিয়া এবং আশেপাশের দেশ ব্রিটেনে বহু বিলিয়ন ডলারের ব্যবসা। বৃহত্তম বাজার হল জাতীয় দলের মধ্যে হাই-প্রোফাইল টেস্ট ম্যাচ, সেইসাথে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টি-টোয়েন্টি গেম। প্রায় ৭০ শতাংশ ক্রিকেট বাজি লাইভ করা হয়। মেলবেট তাদের ক্লায়েন্টদের ক্রিকেট বেটিং মার্কেটে সেরা ক্রিকেট বেটিং সম্ভাবনা অফার করে।

ক্রিকেট বেটিং অডস

ক্রিকেটের প্রকারভেদ

বর্তমানে প্রধানত তিনটি ক্রিকেট ফরম্যাট রয়েছে: প্রথম স্তরের ক্রিকেট, একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি। প্রথম স্তরে, মিটিংগুলি ৩, ৪ বা ৫ দিন স্থায়ী হতে পারে, এই ফর্ম্যাটে জাতীয় দল এবং জাতীয় চ্যাম্পিয়নশিপের মধ্যে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হয়। এটি ক্রিকেটের ধীরতম ফর্ম এবং প্রায়শই ভারী কৌশলগত যুদ্ধে খেলা হয়।

দ্রুততম এবং সবচেয়ে দর্শনীয় নিয়ম হল টি-টোয়েন্টি, যেখানে ম্যাচগুলি দীর্ঘ সময় ধরে টানা যায় না। T20 ধীরে ধীরে বিশ্বজুড়ে আরও বেশি জনপ্রিয়তা অর্জন করছে, ম্যাচটি সম্পূর্ণ করতে মাত্র দুটি ইনিংস (প্রতিটি দলের আক্রমণের জন্য একটি) এবং গড় মিটিং সময় সাড়ে তিন ঘণ্টা।

একদিনের ম্যাচ (একদিনের আন্তর্জাতিক, বা সহজভাবে ওডিআই) হল সুবর্ণ গড়। এই ম্যাচগুলিতে, দলগুলি একদিনের মধ্যে বিজয়ী বাছাই করার চেষ্টা করে এবং খেলাটি সাধারণত ৪০ বা ৫০ ওভারের মধ্যে সীমাবদ্ধ থাকে।

ক্রিকেট বাজির ধরন

বুকমেকার লাইনে, ক্রিকেটকে বাজির বিস্তৃত নির্বাচন দ্বারা উপস্থাপন করা হয়। এই দুটি প্রধান এবং অতিরিক্ত ফলাফল। টুর্নামেন্টের প্রতিপত্তির উপর নির্ভর করে, বুকমেকাররা বেশ বহিরাগত বাজি দিতে পারে। যেমন টস জিতবে কোন দল। এই বাজি প্রথম আঘাত করবে যে দল নির্বাচন জড়িত। সাধারণভাবে, ক্রিকেট সমস্ত খেলার জন্য একটি আদর্শ ধরনের বাজি অফার করে:

  • আউটকাম বাজি
  • প্রতিবন্ধী / প্রতিবন্ধী পণ।
  • মোট বাজি।
  • অতিরিক্ত হার।
  • বিশেষ হার।

স্পষ্টতই, ক্রিকেটে কোনও ড্র হতে পারে না, যা বাজি ধরার জন্য কাজটিকে আরও সহজ করে তোলে। ভবিষ্যদ্বাণী দুটি দল থেকে একজন বিজয়ী বেছে নেওয়ার জন্য ফোটে। এই খেলার আরেকটি বৈশিষ্ট্য হল ফেভারিটরা এখানে খুব কমই হারে। অতএব, যদি বুকমেকারের লাইনে দলের একটির জয়ের সম্ভাবনা খুব কম হয়, তবে আপনি নিরাপদে এটিকে এক্সপ্রেসে নিয়ে যেতে পারেন।

ক্রিকেট বাজির প্রকারভেদ

ক্রিকেট মতভেদ কি?

আপনি যখন কোনো ক্রিকেট বেটিং মতভেদ অ্যাপ বা ওয়েবসাইটে যান, তখন আপনি বাজি ধরার জন্য উপলব্ধ বিভিন্ন ক্রীড়া ইভেন্টের একটি বড় নির্বাচন দেখতে পাবেন। প্রতিটি ক্রীড়া ইভেন্টের বিভিন্ন ম্যাচের ফলাফলের সাথে যুক্ত বিশেষ প্রতিকূলতা রয়েছে। ম্যাচের এই ফলাফলগুলিতে বাজি রাখার পরে আপনি কত টাকা জিততে পারেন তা দেখায়। একই সময়ে, প্রতিকূলতাগুলি দেখায় যা হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে (কম প্রতিকূলতা দেখায় যে বেটিং প্ল্যাটফর্মের বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে এই দলটি জিততে চলেছে)। উদাহরণস্বরূপ, আপনি যদি ক্রিকেটে ১০০ টাকা বাজি ধরতে চান এবং প্রতিকূলতা ২.১ (টিম নম্বর ১) এবং ৩.৪ (টিম নম্বর ২) হয়, তাহলে এর অর্থ হল প্রথম দলের জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি৷ এর মানে হল যে আপনি দ্বিতীয় দলের সাথে আপনার টাকা ১০০ বাজি ধরতে পারেন এবং তারা জিতলে ৩৪০ টাকা পেতে পারেন। যেহেতু বিভিন্ন বেটিং প্ল্যাটফর্মে বিভিন্ন ক্রিকেট বাজির মতভেদ লাইভ থাকতে পারে, তাই আপনার বাজি রাখার জন্য সবচেয়ে লাভজনক প্ল্যাটফর্ম বেছে নিতে আপনার অনলাইন ক্রিকেট বাজির প্রতিকূলতা কীভাবে গণনা করতে হয় তা শিখতে হবে।

ক্রিকেট অডস কি

কিভাবে ক্রিকেট মতভেদ ব্যবহার করতে হয়?

যেকোনো ছোট জিনিস ক্রিকেট ম্যাচের ফলাফলকে প্রভাবিত করতে পারে, তাই খেলার আগে দল, লাইনআপ, প্রধান খেলোয়াড়, মাঠ এবং আবহাওয়া সম্পর্কে কোনো তথ্য মিস করবেন না। যদি আপনি একটি আসন্ন মিটিং বা বিরোধপূর্ণ তথ্য সম্পর্কে অদ্ভুত তথ্য দেখতে পান, তাহলে একটি দ্বন্দ্বে বাজি ধরা ছেড়ে দিন। ক্রিকেটে ম্যাচ ফিক্সিংয়ের ঘটনা ঘটেছে এবং এটি তার মধ্যে একটি হতে পারে।

প্রতিযোগিতার অবস্থানে বিশেষ মনোযোগ দেওয়া উচিত। দলগুলি সাধারণত রাস্তার চেয়ে বাড়িতে অনেক শক্তিশালী পারফর্ম করে। জলবায়ু এবং ভূখণ্ড অত্যন্ত গুরুত্বপূর্ণ। উদাহরণস্বরূপ, যদি পাকিস্তান জাতীয় দল প্রতিবেশী বাংলাদেশ সফরে যায়, ভক্তরা এটি থেকে ভাল ফলাফল আশা করতে পারে, যখন ইংল্যান্ডে দলের পক্ষে মানিয়ে নেওয়া এবং তার সর্বোচ্চ ক্ষমতা প্রদর্শন করা কঠিন হবে।

যখন আপনি জানেন যে জিনিসটি ম্যাচের উপর প্রভাব ফেলতে পারে তখন আপনি মেলবেটের সেরা ক্রিকেট বাজি ধরতে পারেন

কিভাবে ক্রিকেট মতভেদ ব্যবহার করতে হয়

আপনি কিভাবে ক্রিকেট বাজির মতভেদ গণনা করতে পারেন?

টাকা জিততে আপনি বিভিন্ন ধরনের অফার ব্যবহার করতে পারেন। এগুলি সবচেয়ে জনপ্রিয় প্রকার:

দশমিক মতভেদ

দশমিক মতভেদ কিভাবে কাজ করে?

যেহেতু দশমিক মতভেদ খুবই সহজ, সেগুলি এবং অনভিজ্ঞ বেটরদের জন্য বোধগম্য। মতভেদ হল একক ধনাত্মক সংখ্যা (উদাহরণস্বরূপ,৩.৪ এবং ১.৫)। আপনি টাকা ১০০ বাজি ধরলে, আপনি টাকা ৩৪০ বা টাকা ১৫০ জিততে পারেন। দশমিক মতভেদও দেখায় কোন দলের ম্যাচ জেতার সম্ভাবনা সবচেয়ে বেশি।

ভগ্নাংশের মতভেদ

ভগ্নাংশের মতভেদ কিভাবে কাজ করে?

যদিও ভগ্নাংশের প্রতিকূলতা ইংরেজি-ভাষী দেশগুলিতে খুব জনপ্রিয় এবং খুব লাভজনক হতে পারে, অনভিজ্ঞ বাজিকরদের তাদের সাথে খুব সতর্ক হওয়া উচিত। ভগ্নাংশের মতভেদ ভগ্নাংশ আকারে দেওয়া হয় (৩/১, ৫/২, ৪/৫)। যদি প্রতিকূলতা ৩/১ এবং ৫/১ হয়, আপনি ১০০ টাকা বাজি ধরতে পারেন এবং ৩০০ অথবা ৫০০ টাকা পেতে পারেন। ভুলে যাবেন না যে কিছু ক্ষেত্রে আপনি প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন এবং আপনার অর্থ হারাতে পারেন।

আমেরিকান মতভেদ

আমেরিকান মতভেদ কিভাবে কাজ করে?

আমেরিকান মতবাদ শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে নয়, সারা বিশ্বে জনপ্রিয়। বিয়োগ এবং প্লাস চিহ্ন সহ দুটি সূচক রয়েছে। যদি মতভেদ +৩৪৩ এবং -৫৬৯ হয়, তাহলে আপনি টাকা ৪৪৩ (আপনার টাকা ১০০+৩৪৩ টাকা) জিততে ১০০ টাকা রাখতে পারেন। একই সময়ে, আপনি টাকা ৬৬৯(আপনার ৫৬৯+১০০ টাকা) জিততে টাকা ৫৬৯ বাজি ধরতে পারেন। আমেরিকান মতভেদ অনভিজ্ঞ এবং পেশাদার উভয় এর জন্য সুপারিশ করা হয়।

উপসংহার

ক্রিকেট বাজি শুধুমাত্র একটি আকর্ষণীয় কিন্তু লাভজনক কার্যকলাপ। প্রকৃত ক্রিকেট ভক্তরা শুধু ক্রিকেটে আগ্রহী হয়ে এবং বিশ্লেষণ করে কোটি কোটি টাকা উপার্জন করতে পারে। ক্রিকেটে বাজি ধরার আগে, আমরা আপনাকে লিগের নিয়ম, বাজির ধরন এবং বুকমেকার অফারগুলির সাথে আরও বিশদে পরিচিত হওয়ার পরামর্শ দিই। ম্যাচ, দল, আজকের ক্রিকেট বাজির প্রতিকূলতা এবং অন্যান্য বিষয়গুলির একটি উপযুক্ত বিশ্লেষণ যা আমরা আপনাকে বলেছি অবশ্যই একটি সফল বাজির সম্ভাবনা বৃদ্ধি করবে।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

কে বুকমেকারের অফিসের মতভেদ গণনা করে?

একটি ইভেন্টের সম্ভাবনার পরিবর্তনের কারণে এবং “লাইন লোড” এর কারণে বাজির সম্ভাবনা উভয়ই পরিবর্তিত হতে পারে।

যত উচ্চ হার তত ভালো?

সহগের আকার ইভেন্টের সম্ভাব্যতার উপর নির্ভর করে। এটি যত বেশি, সহগ তত কম এবং তদ্বিপরীত।

বাজির মতভেদ কি পরিবর্তন হতে পারে?

যেকোনো বাজির পরে উদ্ধৃতি পরিবর্তন হতে পারে, কিন্তু পূর্বে রাখা বাজির শর্ত একই থাকে। ক্লায়েন্টদের অবশ্যই একটি বাজি রাখার আগে সমস্ত লাইন পরিবর্তনগুলি পরিষ্কার করতে হবে।

বাজি ধরার জন্য সেরা মতভেদ কি?

মৌলিক নিয়ম নিরাপদ বলে বিবেচিত হওয়ার জন্য একটি বাজি জেতার সম্ভাবনা কমপক্ষে ২ঃ৩ (= ৬৭%) হতে হবে।