মেলবেট– বাংলাদেশে ক্রিকেট বেটিং এবং অনলাইন ক্যাসিনোর জন্য অফিসিয়াল ওয়েবসাইট

মেলবেট হল ভারতীয় বাজারে ক্রিকেট বাজি ধরার জন্য সবচেয়ে বড় বুকমেকারদের মধ্যে একটি, বিভিন্ন ধরনের ক্রীড়া বাজি, রাজনৈতিক সেক্টরের ইভেন্ট, শোবিজ, ফিনান্স, সেইসাথে টিন পট্টি এবং অন্যান্য জনপ্রিয় বাংলাদেশী গেম সহ বিভিন্ন বিনোদন পরিষেবা এবং ক্যাসিনো অফার করে।

এখনই মেলবেটে খেলা শুরু করুন এবং আপনার প্রথম জমার উপর একটি ৳১৫,০০০ বোনাস এবং একটি বিনামূল্যে বাজি হিসাবে ২১৫০ BDT পান!

প্রোমোকোড ব্যবহার করুন:DHANA

মেলবেট পণ

মেলবেট বাংলাদেশ বেটিং কোম্পানি সম্পর্কে

বুকমেকার কোম্পানী মেলবেট ২০১২ সালে শুরু হয়েছিল। সংস্থাটি এখনও খুব অল্প বয়সী হওয়া সত্ত্বেও, এটি অনলাইন বেটিং এর বিশ্বের শীর্ষস্থানীয় অবস্থানের জন্য লড়াই করা থেকে বাধা দেয় না। আজ, এটি বাংলাদেশ শীর্ষস্থানীয় স্পোর্টস বেটিং কোম্পানিগুলির মধ্যে একটি, যেখানে লক্ষ লক্ষ খেলোয়াড় বুকমেকারের সাথে অর্থ উপার্জন করতে শুরু করেছে যা আজ অবধি তার কাজ চালিয়ে যাচ্ছে।

বুকমেকারটির মালিকানা নিকোসিয়া (সাইপ্রাস) এ নিবন্ধিত তুর্কিয়া লিমিটেড এবং কুরাকওতে একটি অফিস সহ পেলিকান এন্টারটেইনমেন্ট লিমিটেড দ্বারা পরিচালিত৷ কুরাকাও লাইসেন্স নং 5536 / JAZ এর ভিত্তিতে বাজি গ্রহণ করা হয়। বাংলাদেশে, বুকমেকার সম্পূর্ণরূপে অনুমোদিত।

প্রতিষ্ঠার সাল২০১২.
সফটওয়্যারএন্ড্রয়েড অ্যাপ, আইওএস অ্যাপ, মোবাইল ওয়েবসাইট
খেলার ধরণস্পোর্টসবুক, ইস্পোর্ট, ক্যাসিনো, লাইভ বাজি, লাইভ ক্যাসিনো ইত্যাদি
অভিনন্দন বোনাসপ্রথম ডিপোজিট, ফ্রি স্পিন, রেজিস্ট্রেশন বোনাস
পেমেন্ট অপশনব্যাংকিং কার্ড, Entropay, PayTM, UPI, Skrill, নেটেলার, ক্রিপ্টোকারেন্সি, এবং আরও অনেক
পরিমাণসর্বনিম্ন জমা ৳৫৫
মুদ্রাUSD, INR, BDT, EUR, UAH, RUB
সর্বনিম্ন উত্তোলন ৳৫০০
সর্বোচ্চ উত্তোলন ৳১,০০০,০০০
সর্বনিম্ন বাজি$2
লাইসেন্সকুরাকাও
কাস্টমার সহায়তাsupport@melbet.com

মেলবেট বাংলাদেশ লাইভ আইপিএল ২০২২ খেলুন


আপনি কি আইপিএল দেখতে এবং বাজি ধরতে পছন্দ করেন? আমরা আপনাকে একটি বিশেষ বোনাস অফার করছি। কিভাবে এটা পেতে পারেন?

  1. একটি মেলবেট অ্যাকাউন্ট তৈরি করুন;
  2. তৈরি করার সময়, প্রচার কোড লিখুন DHANA ;
  3. কমপক্ষে ৳৩০০ জমা করুন;
  4. আপনার জমার পরিমাণের ১০০% বোনাস পান;
  5. আপনার প্রিয় ম্যাচ দেখুন এবং লাইভ বাজি রাখুন;

এখানেই শেষ এটা পেতে ওখানে যাও. শুধু একটি অনুস্মারক, আইপিএল এবং বোনাস সময়কাল ৯ এপ্রিল থেকে ৩০ মে পর্যন্ত।

মেলবেট বাংলাদেশে লাইভ আইপিএল 2022 খেলুন

মেলবেট রেজিস্ট্রেশন – আপনার প্রথম ডিপোজিট বোনাস পান

একজন মেলবেট বাংলাদেশ ব্যবহারকারী হওয়ার জন্য, আপনাকে সমস্ত প্রয়োজনীয় তথ্য উল্লেখ করার জন্য একটি সহজ নিবন্ধন পদ্ধতি সম্পূর্ণ করতে হবে। আপনাকে আপনার ব্যক্তিগত ডেটা নিয়ে চিন্তা করতে হবে না। এটি মেলবেট অ্যালগরিদম দ্বারা সুরক্ষিত।

  1. ধাপ ১ রেজিস্ট্রেশন বোতামে ক্লিক করুন এবং সমস্ত প্রয়োজনীয় প্যারামিটার (দেশ, ভাষা, মুদ্রা) নির্বাচন করুন। মনে রাখবেন,  আপনাকে একটি প্রচার কোড লিখতে হবে  DHANA ( আরও পড়ুন );
  2. ধাপ ২ ৮০০০ BDT পর্যন্ত আপনার প্রথম ডিপোজিট বোনাস পান;
  3. ধাপ ৩ । আপনার আমানত টপ আপ. বাজি শুরু করতে, আপনাকে কমপক্ষে টাকা জমা দিতে হবে৷ ৫০০. একটি স্থানান্তর করতে, শুধুমাত্র একটি পেমেন্ট সিস্টেম চয়ন করুন৷
  4. ধাপ ৪ একবার আমানত পুনরায় পূরণ করা হলে, আপনি সাইটে আপনার প্রথম বাজি রাখতে পারেন এবং সমস্ত ইভেন্টের উপর নজর রাখতে পারেন।

অ্যাকাউন্ট ভেরিফিকেশন

আপনার মেলবেট অ্যাকাউন্ট যাচাই করতে, আপনাকে শুধু আপনার এবং আপনার বসবাসের স্থান সম্পর্কে তথ্য প্রদান করতে হবে।

মেলবেট রেজিস্ট্রেশন ফর্ম

মেলবেটে কীভাবে সাইন আপ করবেন – ভিডিও নির্দেশনা

melbet registration

মেলবেট খেলাধুলা বাজির বোনাস

তাদের প্রথম ডিপোজিট করার সময়, ব্যবহারকারীরা ১০০% বোনাস পেতে পারেন, যা হতে পারে ৮,০০০ BDT  এর উপরে। আপনি আপনার প্রথম ডিপোজিট করার পরে এটি স্বয়ংক্রিয়ভাবে গণনা করে। আপনি যদি আপনার বোনাসের অর্থ উত্তোলন করতে চান তবে সম্পূর্ণ করার জন্য বোনাস জমার কিছু প্রয়োজনীয়তা রয়েছে। এছাড়াও, আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করার সময় যাচাইকরণ প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে ভুলবেন না।

নতুন খেলোয়াড়দের জন্য মেলবেট প্রচার

মেলবেট একটি ১০০% ডিপোজিট বোনাস অফার দেয়। এর অর্থ হল আপনি যখন মেলবেটে সাইন আপ করবেন এবং প্রথমবারের জন্য একটি নির্দিষ্ট পরিমাণ জমা করবেন, বুকমেকার আপনার অ্যাকাউন্টে একটি স্বাগত বোনাস হিসাবে উদার পরিমাণ অর্থ জমা করবে৷ সুনির্দিষ্টভাবে বলতে গেলে, ব্যবহারকারী তাদের মেলবেট ওয়ালেটে BDT ৮০০০ পর্যন্ত ১০০% বোনাস পান।

মেলবেট তার বিদ্যমান অনুগত ব্যবহারকারীদের জন্যও বিভিন্ন বোনাস অফার করে। তবে, আপনি একজন নতুন ব্যবহারকারী বা ইতিমধ্যেই এই জনপ্রিয় সাইটে বেটিং উপভোগ করছেন কিনা, অপারেটর প্রতিটি খেলোয়াড়ের সাথে সমান আচরণে বিশ্বাস করে।

মেলবেট বোনাস

অ্যাকশন লাইন এবং মতভেদ ওভারভিউ

ক্রীড়া বাজির একটি গুরুত্বপূর্ণ উপাদান হল বাজি তালিকার গভীরতা। মেলবেট বাজি এখানেও আপনি প্রধান ক্রীড়া ইভেন্টগুলিতে ১৫০০ টিরও বেশি বিভিন্ন ফলাফলের উপর বাজি ধরতে পারেন। একই সঙ্গে স্থানীয় লিগের খেলাগুলোও বুকমেকারদের নজর থেকে বঞ্চিত হচ্ছে না। আইপিএলের ম্যাচের জন্য, তারা ১০০০টি বিভিন্ন ইভেন্টের একটি তালিকা দেয় এবং উদাহরণস্বরূপ, ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচের জন্য, প্রায় ৫০০টি।

বাজি ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় হল প্রতিকূলতা। মেলবেট একজন অপেক্ষাকৃত তরুণ বুকমেকার। সুপরিচিত বুকমেকারদের থেকে খেলোয়াড়দের আকৃষ্ট করার জন্য কোম্পানি কম মার্জিন সহ খেলোয়াড়দের উচ্চতর প্রতিকূলতা দিতে বাধ্য হয়। সুতরাং, উদাহরণস্বরূপ, এনবিএ প্লেঅফের চূড়ান্ত সিরিজের ম্যাচগুলিতে, মার্জিন ছিল ৩-৪% – এটি অবিশ্বাস্যভাবে ছোট।

মেলবেট অ্যাকশন লাইন

মেলবেটে বাজির প্রকারভেদ

কোম্পানি তার ব্যবহারকারীদের ৪০ টিরও বেশি খেলার উপর বাজি অফার করে। খেলোয়াড়রা সাধারণ হকি, টেনিস, ক্রিকেট এবং আইপিএল, ফুটবল, বাস্কেটবল এবং ঘৌড়দৌড়ের উপর বাজি রাখতে পারে । তবে, জনপ্রিয় খেলাগুলি ছাড়াও, বহিরাগতগুলিও পাওয়া যায়, উদাহরণস্বরূপ, ওয়েলশ ফুটবল, কার্লিং এবং অন্যান্য। এছাড়াও, মেলবেট সব ধরনের ই- স্পোর্টে বাজি গ্রহণ করে ।

যদি সামান্য খেলা হয়, তাহলে বুকমেকার রাজনীতি, আবহাওয়া এবং টিভি শোতে বাজি নিতে প্রস্তুত। লাইনে বেশ অস্বাভাবিক বাজিও পাওয়া যাবে। উদাহরণস্বরূপ, মেলবেট বুকমেকার একটি বহির্জাগতিক সভ্যতার অস্তিত্বের উপর বাজি গ্রহণ করে।

ভারতীয় খেলোয়াড়দের জন্য বাজার

লাইসেন্স এবং প্রবিধান

প্রথমত, এটা উল্লেখ করা উচিত যে মেলবেট বাংলাদেশ বৈধ। এটি ব্যবহারকারীদের মধ্যে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নগুলির মধ্যে একটি। মেলবেট বাজারে একটি আধুনিক অনলাইন বুকমেকার এবং বাংলাদেশ বুকমেকারদের থেকে কোনভাবেই নিকৃষ্ট নয়। বিপরীতে, এটি এমনকি অনেক উপায়ে উচ্চতর: গতির ক্ষেত্রে, লাইভ স্ট্রিমিং, মোবাইল অ্যাপ, ODS উচ্চতর, আরও খেলাধুলা এবং বাজার, এবং সেইজন্য উচ্চতর জয়।

মেলবেট, অন্যান্য বুকমেকারদের মত, বাংলাদেশী আইনের অধীনে পড়ে না। প্রতিটি গ্রাহক নিশ্চিত হতে চায় যে তাদের জয়গুলি সম্পূর্ণ এবং তাৎক্ষণিকভাবে প্রদান করা হবে। মেলবেট ইন্ডিয়া অবশ্যই তার সমস্ত গ্রাহকদের মূল্য দেয় এবং পেআউটের নিশ্চয়তা দেয়, এমনকি বড় জয়ের জন্যও।

ভারত অনলাইন বাজি

মেলবেট বাংলাদেশ বেটিং সাইট ডিজাইন এবং নেভিগেশন

মেলবেট টিম চব্বিশ ঘন্টা এবং তার ব্যবহারকারীদের জন্য অত্যন্ত যত্ন সহকারে কাজ করে। এই কারণেই এই সাইটটি ব্যবহার করা এত সুবিধাজনক এবং মনোরম। মেলবেট বাংলাদেশ ওয়েবসাইটটিকে আজকের মতো দেখতে এটির বিকাশে অনেক ঘন্টা ব্যয় করা হয়েছে এবং আরও বেশি প্রচেষ্টা করা হয়েছে। নির্মাতাদের এমন অসাধারণ প্রচেষ্টার জন্য ধন্যবাদ, অগণিত বেটিং, সম্প্রচার, অনলাইন গেম, ক্যাসিনো এবং আরও অনেক কিছু এখন মেলবেট বাংলাদেশ ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

মেলবেট বাংলাদেশ ওয়েবসাইট খেলাধুলায় বাজি ধরার জন্য একটি নির্ভরযোগ্য, নিরাপদ প্ল্যাটফর্ম। এখানে, আপনার টাকা এবং ব্যক্তিগত তথ্য সম্পূর্ণ নিরাপদ। দিন ও রাতের যেকোনো সময়ে বৈচিত্র্যময় পণ এবং বিনোদনের একটি দুর্দান্ত জগত আপনার জন্য উপলব্ধ।

মেলবেট বাংলাদেশ ওয়েবসাইট ব্যবহার করতে আপনার কোনো অসুবিধা হলে, আপনি সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন, যা কোনো বাধা ছাড়াই কাজ করে।

আপনার যদি জরুরীভাবে অর্থ উত্তোলনের প্রয়োজন হয়, তবে সাইটে আপনি দ্রুত এবং সহজভাবে, প্রত্যাহার সিস্টেম ব্যবহার করে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টটি জিতে নেওয়া অর্থ দিয়ে পুনরায় পূরণ করতে পারেন। এছাড়াও আপনি আপনার প্রিয় খেলায় বাজি ধরতে বা অনলাইন ক্যাসিনোতে খেলার সময় যে ডিপোজিট ব্যবহার করেন তা শুধু কাজ করে এবং পুনরায় পূরণ করে।

এবং ভুলে যাবেন না যে মেলবেট বাংলাদেশে বৈধ। সেজন্য মেলবেট বাংলাদেশ অফিসিয়াল ওয়েবসাইটে বাজি ধরার আনন্দ আরও বেশি হবে।

মেলবেট বাংলাদেশ অফিসিয়াল ওয়েবসাইট

এন্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য মেলবেট অ্যাপ

বেটের জন্য, আপনি মেলবেটের মোবাইল সংস্করণ ব্যবহার করতে পারেন – এটি স্মার্টফোন এবং ট্যাবলেটের জন্য অপ্টিমাইজ করা হয়েছে। যাইহোক, আমরা আপনার ফোনে মেলবেট অ্যাপ ডাউনলোড করার পরামর্শ দিই , কারণ এর বেশ কিছু সুবিধা রয়েছে:

  • ইন্টারফেসের অপ্টিমাইজেশান। অ্যাপ্লিকেশনটি অপ্রয়োজনীয় উপাদানগুলিকে সরিয়ে দিয়েছে যা বাজিতে হস্তক্ষেপ করে৷ বর্ধিত বোতামের আকার এবং সম্পূর্ণরূপে পুনরায় ডিজাইন করা মেনু।
  • ট্রাফিক সংরক্ষণ। অপ্রয়োজনীয় উপাদানের অনুপস্থিতি এবং ইন্টারফেসের সামগ্রিক অপ্টিমাইজেশনের কারণে, সাইটের মোবাইল সংস্করণের তুলনায় পৃষ্ঠাটি রিফ্রেশ করা হলে মেলবেট অ্যাপ্লিকেশনটি অনেক কম ডেটা লোড করে।
  • স্থিতিশীলতা। উপরের পয়েন্টগুলির জন্য ধন্যবাদ, ফোনের জন্য প্রোগ্রামটি মোবাইল ইন্টারনেটের একটি দুর্বল সংযোগের সাথেও কাজ করে। এখন আপনি আসলে যে কোন জায়গা থেকে বাজি রাখতে পারেন।

একই সময়ে, অফিসিয়াল ওয়েবসাইটের মতো অ্যাপ্লিকেশনটিতে একই ফাংশন উপলব্ধ। খেলোয়াড়রা তহবিল জমা করতে পারে, বাজি রাখতে পারে, ম্যাচের পরিসংখ্যান নিরীক্ষণ করতে পারে, সমস্ত প্রচারে অংশ নিতে পারে এবং অবশ্যই, জিতে নেওয়া টাকা তুলতে পারে।

মোবাইল বেটিং অ্যাপ

মেলবেট বাংলাদেশ অ্যাকাউন্ট বৈশিষ্ট্য

বুকমেকারের ওয়েবসাইটে একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট তৈরি করা খেলোয়াড়দের জন্য কার্যকারিতা উপলব্ধ করে: বিভিন্ন ফর্ম্যাটের বাজি রাখা (একক বাজি, এক্সপ্রেস বেট, সিস্টেম);

  • বাজি এবং আর্থিক লেনদেনের গভীরতার পরিসংখ্যান দেখা;
  • বোনাস প্রোগ্রাম এবং প্রমোশন সক্রিয়করণ, তাদের অংশ গ্রহণ;
  • অ্যাকাউন্টে অর্থায়ন এবং উত্তোলনের জন্য অ্যাপ্লিকেশন তৈরি করা;
  • গ্রাহক সমর্থন সঙ্গে মিথস্ক্রিয়া.

আপনি নিবন্ধনের সময় একটি ই-মেইল ঠিকানা এবং একটি পাসওয়ার্ড উল্লেখ করে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন।

মেলবেটে আমার অ্যাকাউন্ট ট্যাব

মেলবেট অনলাইনে কীভাবে বাজি রাখবেন?

মেলবেটে, খেলাধুলার বাজি রিয়েল টাইমে (লাইভ) এবং ইভেন্ট শুরু হওয়ার আগে (প্রি-ম্যাচ) করা যেতে পারে। যে কোনও ক্ষেত্রে, আপনি প্রাথমিক শর্তগুলি পূরণ করে একটি বাজি তৈরি করতে পারেন:

  • এখন নিবন্ধন করুন।
  • লগ-ইন করুন।
  • আপনার গেম অ্যাকাউন্ট তহবিল।

এর পরে, আপনাকে লাইনে বা লাইভে একটি ইভেন্ট নির্বাচন করতে হবে, সম্ভাব্য (খেলোয়াড়ের দৃষ্টিকোণ থেকে) ফলাফলে ক্লিক করতে হবে, পরিমাণ নির্দেশ করতে হবে এবং কুপনে বাজি নিশ্চিত করতে হবে। একটি এক্সপ্রেস বা একটি চেইনের জন্য, আপনাকে কুপনে বেশ কয়েকটি ইভেন্ট যোগ করতে হবে এবং শুধুমাত্র তখনই এতে আপনার বাজি নিশ্চিত করতে হবে।

বুকমেকারের ওয়েবসাইটে, আপনি প্রশিক্ষণের জন্য একটি ডেমো অ্যাকাউন্ট ব্যবহার করে প্রথম বাজি রাখতে পারেন এবং নিজের অর্থের ঝুঁকি নিতে পারবেন না।

অথবা আমাদের ভিডিও নির্দেশ দেখুন!

How to bet on melbet?

মেলবেট লাইভ বেটিং অপশন

বুকমেকারদের অনেক ব্যবহারকারী এই ধরনের বাজি পছন্দ করেন। রিয়েল টাইম বেটের জন্য অনেক মনোযোগের প্রয়োজন, কারণ বাজির প্রতিকূলতা পুরো গেম জুড়ে পরিবর্তিত হয়।

মেলবেট বাংলাদেশ ব্যবহারকারীরা একটি অনুকূল বাজি মিস করবেন না। আপনি শুধুমাত্র একটি ক্লিক করে সাইটে একটি বাজি করতে পারেন। এইভাবে, আপনি সবসময় ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া সমস্ত ঘটনার সাথে তাল মিলিয়ে চলতে পারবেন।

Melbet লাইভ বাজি

বাংলাদেশি খেলোয়াড়দের জন্য মেলবেট জমা এবং তোলার পদ্ধতি

মেলব সমস্ত নিরাপদ এবং নির্ভরযোগ্য আমানত এবং উত্তোলন পদ্ধতি সমর্থন করে ।

এর মধ্যে রয়েছে ভিসা, মাস্টারকার্ড, PayTM NEFT/IMPS/UPI/PayTM, Neteller, Bitcoin, Litecoin এবং Dogecoin।

এছাড়াও, বুকমেকার সব জনপ্রিয় ধরনের মুদ্রা সমর্থন করে: USD, INR, UAH, EUR, AZN, PLN, MDL, RUB ইত্যাদি।

অনুগ্রহ করে মনে রাখবেন যে মেলবেট এর প্রত্যাহার একইভাবে করা হয় যেভাবে আমানত অন্তত একবার পূরণ করা হয়েছিল।

জমা এবং প্রত্যাহার বিকল্প

গ্রাহক সেবা

মেলবেট নিখুঁত গ্রাহক সেবা আছে . মেলবেট বাংলাদেশ বুকমেকারের সার্বক্ষণিক সহায়তা পরিষেবা ব্যবহারকারীদের সমস্ত প্রশ্নের উত্তর দিতে এবং যে কোনও সমস্যাযুক্ত পরিস্থিতি সমাধানে সহায়তা করতে প্রস্তুত।

কোম্পানির ওয়েবসাইটে, একটি অনলাইন পরামর্শদাতা পরিষেবাও রয়েছে।

মেলবেট বাংলাদেশ অতিরিক্ত পরিচিতি প্রতিটি আগ্রহী পক্ষের জন্য ওয়েবসাইটে উপলব্ধ “পরিচিতি” বিভাগে নির্দেশিত হয়েছে।

গ্রাহক পরিষেবা ফর্ম

মেলবেট খেলোয়াড়দের জন্য আর কি আছে?

তবে বুকমেকার মেলবেট শুধুমাত্র স্পোর্টস বেটের মধ্যেই সীমাবদ্ধ নয়। অফিসিয়াল ওয়েবসাইটে খেলোয়াড়দের জন্য নিম্নলিখিতগুলি উপলব্ধ:

  • মেলবেটে বিশেষ বাজি । বাজির সম্পূর্ণ সংস্করণে এমন সবকিছু অন্তর্ভুক্ত রয়েছে যা সরাসরি খেলার ম্যাচগুলিতে অন্তর্ভুক্ত নয়, তবে লোকেরা খুব আগ্রহী। মূলত, এটি স্থানান্তর, রাজনীতি, আবহাওয়া এবং টিভি শো। কিন্তু কিছু সত্যিই আকর্ষণীয় বাজার আছে. উদাহরণস্বরূপ, আপনি অদূর ভবিষ্যতে একটি বহির্মুখী সভ্যতা খোঁজার বিষয়ে বাজি ধরতে পারেন।
  • অনলাইন ক্যাসিনো । জুয়া খেলার অনুরাগীদের জন্য, সাইটটিতে একটি ক্যাসিনো সহ একটি বিশেষ বিভাগ রয়েছে । মেলবেটে উপলব্ধ গেমগুলি থেকে: রুলেট, ব্যাকার্যাট, পোকার, ব্ল্যাকজ্যাক। দয়া করে মনে রাখবেন যে ক্যাসিনো বাজি শুধুমাত্র ইউরোতে গ্রহণ করা হয়। অ্যাকাউন্টটি অন্য মুদ্রায় থাকলে তা স্বয়ংক্রিয়ভাবে রূপান্তরিত হবে। বাজির আকার নির্বাচিত টেবিলের উপর নির্ভর করে। নবাগত খেলোয়াড়রা ১-২ ইউরো বাজি ধরতে পারে। যারা উচ্চ বাজি ধরে খেলতে পছন্দ করেন তাদের ভিআইপি টেবিলগুলিতে অ্যাক্সেস রয়েছে, যার উপর বাজির আকার কয়েক হাজার ইউরোতে পৌঁছাতে পারে।
  • স্লট মেশিন । ক্যাসিনোতে স্লটের জন্য একটি পৃথক বিভাগ রয়েছে। সাইটে বিশ্বের নেতৃস্থানীয় প্রদানকারীদের থেকে ১০০০ টিরও বেশি বিভিন্ন মেশিনের বৈশিষ্ট্য রয়েছে৷ তাদের মধ্যে: Novomatic, Netent, Microgaming. এত বড় সংখ্যক মেশিনে বিভ্রান্ত না হওয়ার জন্য, মেলবেট একটি সুবিধাজনক বাছাই ব্যবস্থা প্রয়োগ করেছে। খেলার ধরন, থিম, নির্মাতা এবং অন্যান্য পরামিতি দ্বারা স্লট নির্বাচন করা যেতে পারে। আপনার পছন্দের ডিভাইসগুলি ফেভারিটে যোগ করা যেতে পারে যাতে আপনাকে পরে সেগুলি অনুসন্ধান করতে না হয

মেলবেট ক্যাসিনো

মেলবেট বাংলাদেশ বেটিং শুরু করার সুবিধা

মেলবেট অনলাইন এবং প্রাক-ম্যাচ খেলার ইভেন্ট, ইস্পোর্টস ম্যাচ, স্লট এবং সুইপস্টেকের বিস্তৃত পরিসর অফার করে। বুকমেকার কোম্পানী নতুন এবং অভিজ্ঞ জুয়াড়ি উভয়ের জন্যই উপযুক্ত, এর সুবিধা ও অসুবিধা হল:

Melbet সম্পর্কিত প্রায়শ জিজ্ঞাস্য প্রশ্নাবলী

মেলবেটের মালিক কে?

মেলবেট হল একটি ঐতিহ্যবাহী অনলাইন বুকমেকার যেটি প্রায় ২০১২ সাল থেকে চলে আসছে৷ কোম্পানিটি Bonnal Limited এর মালিকানাধীন এবং পরিচালিত৷

মেলবেট নেতৃস্থানীয় বুকমেকারদের মধ্যে একটি, যা প্রতি বছর বৃদ্ধি পাচ্ছে। এই মুহূর্তে, মেলবেট ওয়েবসাইটে ২৫০,০০০ এরও বেশি ব্যবহারকারী নিবন্ধিত।

মেলবেট কি টাকা গ্রহণ করছে?

মেলবেট সেইসাথে বেশিরভাগ আন্তর্জাতিক বুকমেকাররা বাংলাদেশি টাকা (BDT) লেনদেন গ্রহণ করে।

আমি কি মেলবেটে একাধিক অ্যাকাউন্ট করতে পারি?

মেলবেট-এ একজন ব্যক্তির জন্য একাধিক অ্যাকাউন্ট তৈরি করা নিষিদ্ধ।

বিভিন্ন দেশের খেলোয়াড়দের জন্য Melbet এর উপলব্ধ সংস্করণ

বাংলাদেশ

পাকিস্তান